Breaking News
Home / আইন ও আদালত / সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় আহত তিন আটক-৩

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় আহত তিন আটক-৩

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং টেনশন গ্রুপকে নিয়ে টেনশনে প্রশাসন। প্রতিনিয়ত ছিনতাই, মাদক ও মারামারির ঘটনা ঘটিয়ে চলছে। সময়ের সঙ্গে সঙ্গে অপরাধের ধরনও পাল্টাচ্ছে কিশোর গ্যাং টেনশন গ্রুপ। ফলে প্রশাসন অসহায় হয়ে পরছে। এদিকে বৃহস্পতিবার রাত প্রায় সাড়ে ৮ টার দিকে মিজমিজি দক্ষিনপাড়া এলাকায় ৪টি মোটর সাইকেলে করে ১০/১২জনের একটি গ্রুপ হামলা চালিয়ে দোলন,আল আমিন ও রিপন নামে তিন যুবককে রক্তাত্ত জখম করেছে।

এ ঘটনায় ৩ জনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে জনগন।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার এএসআই রবিউল আলম বলেন,জনতা কিশোর গ্যাং টেনশন গ্রুপে’র ৩ জনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। তাদের থানায় আনা হচ্ছে।

দক্ষিনপাড়া এলাকায় জানায়, মিজমিজির সন্ত্রাসী শফিকুল ইসলাম সফি’র ছেলে সিমান্ত টেনশান গ্রুপ নামে একটি কিশোর গ্যাং গ্রুপ গড়ে তুলেছে। এই কিশোর গ্যাংটি ভয়াবহ আকার ধারন করছে।এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, ছিনতাই, মাদক ও মারামরিসহ নানা অপরাধ করে চলছে এই কিশোর গ্যাং গ্রুপ সিমান্ত।

ফলে নানা অপরাধে জড়িয়ে ক্রমেই অপ্রতিরোধ্য হয়ে উঠছে। থানা পুলিশ জানিয়েছে এই কিশোর গ্যাং বাহিনী সদস্যদের গ্রেফতার করছে পুলিশের অভিচান চলমান হয়েছে।

মিজমিজির এলাকাবাসী বলেন, এলাকায় মাদক, ছিনতাই, প্রতিরোধ করছি,তাই টেনশন গ্রুপে’র (কিশোর গ্যাং লিডার সিমান্ত) তার বাহিনী নিয়ে দক্ষিনপাড়া এলাকায় মহড়া দিচ্ছে। এবং যাকে পাচ্ছে তাকে পিস্তল দিয়ে মারধর করছে। এই গ্রুপটিকে দ্রুত গ্রেফতার করতে প্রশাসনের প্রতি আহবান করছি।

সিদ্ধিরগঞ্জ থানা ওসি মশিউর রহমান বলেন,কিশোর গ্যাং সমাজের জন্য ক্যান্সার। তাদের নির্মূল করতে পুলিশ অভিযান চালাচ্ছে। মিজমিজি থেকে তিন জনকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন,টেনশন গ্রুপ আর ঠান্ডা গ্রুপ হক,কোন ছাড় নয়।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *