Breaking News
Home / আইন ও আদালত / সিদ্ধিরগঞ্জে২ জন শীর্ষ চাঁদাবাজ আটক

সিদ্ধিরগঞ্জে২ জন শীর্ষ চাঁদাবাজ আটক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ২ জন শীর্ষ চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)- ১১। গ্রেফতারকৃতরা হলো – মোঃ রিপন ব্যাপারী, মুরগী রিপন (৩৪) ও তার সহযোগী মোঃ শিপন ব্যাপারী (২৮)। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ৭৩২০ টাকা উদ্ধার করা হয়। নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১’র সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী মোঃ রিপন ব্যাপারী ওরফে মুরগী রিপন (৩৪) ও মোঃ শিপন ব্যাপারী (২৮) এরা আপন দুই ভাই এর স্থায়ী ঠিকানা শরীয়তপুর জেলার পালং থানাধীন র্কীতিনগর এলাকায়। আর ও জানা যায় যে, মোঃ রিপন ব্যাপারী ওরফে মুরগী রিপন (৩৪) অত্র এলাকার শীর্ষ চাঁদাবাজ চক্রের প্রধান এবং তার সহযোগী মোঃ শিপন ব্যাপারী (২৮)। তারা দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জর চিটাগাং রোড শিমরাইল এলাকায় ফুটপাতের দোকানদারকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক প্রতি দোকান হতে দৈনিক ২০০ থেকে ৫০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে এবং বড় দোকান প্রতি ১ লক্ষ থেকে ০৫ লক্ষ টাকা পর্যন্ত অগ্রীম চাঁদা আদায় করে। কয়েকজন ভুক্তভোগী দোকানদার এর অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে ( ৩ মে) সোমবার ২ রাত সোয়া সাতটার সময় চিটাগাং রোড হীরাঝিল এলাকায় অভিযান পরিচালনা করে শীর্ষ চাঁদাবাজ চক্রের প্রধান মোঃ রিপন ব্যাপারী ওরফে মুরগী রিপন (৩৪) ও তার সহযোগী মোঃ শিপন ব্যাপারী (২৮)’কে আটক করা হয়।

আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Check Also

রূপগঞ্জে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে মাদকদ্রব্য সহ ২৪ নারী-পুরুষ আটক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ইউসুফগঞ্জের কাদিরারটেক এলাকার প‚র্বাচল হোয়াইট হাউজ রেস্টুরেন্ট থেকে গতকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *