Breaking News
Home / প্রধান সংবাদ / সামাজিক যোগাযোগ মাধ্যমে রাংঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমাকে নিয়ে বিরূপ মন্তব্য করায় মিলটন চাকমা কারাগারে”

সামাজিক যোগাযোগ মাধ্যমে রাংঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমাকে নিয়ে বিরূপ মন্তব্য করায় মিলটন চাকমা কারাগারে”

বিশেষ প্রতিনিধি,রাংগামাটিঃ রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সুযোগ্য সভাপতি বাবু বৃষকেতু চাকমাকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে নানান অপ্রপ্রচার সহ মানহানি ও কুটুক্তি মূলক স্টাটাস দেওয়ার অপরাধে ডিজিটাল নিরাপত্তার আইনের মামলায় বরকলের মিলটন চাকমা কারাগারে।

গত ০৭/০৩/২০২১ ইং তারিখে ( Cakma Milton) নামক আইডি থেকে রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু বৃষকেতু চাকমাকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে নানান অপ্রপ্রচার সহ মানহানি ও কুটুক্তি মূলক স্টাটাস দেওয়া হয়। পরবর্তী ০৮/০৩/২০২১ ইং তারিখ সকল স্টাটাসের স্কীনসর্ট নিয়ে রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার ৩৭ নং আমতলী ইউপি ছাত্রলীগের সহ সভাপতি মোস্তফা ইসলাম চৌধুীর নিজে বাদী হয়ে রাংঙ্গামাটি সদর কোতোয়ালী থানায় হাজির হয়ে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর আওতায় একটি মামলা দায়ের করেন। তদন্ত শেষে ১০/০৩/২০২১ ইং তারিখ রাঙ্গামাটি সদর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ খান নূরুল ইসলাম ডিজিটাল নিরাপত্তা আইনের ,২৫,২৬,২৯,৩১ধারায় মামলা রুজু করেছেন বলে জানিয়েছেন।

অতঃপর অদ্য ১৬/০৩/২০২১ সকাল ৮ঃ৩০ মিনিটে রাঙ্গামাটি সদর থেকে “এস আই আরুপ তালুকদার” তাকে গ্রেপ্তার করেছেন বলে নিশ্চিত করেছেন। উল্ল্যেখিত মামলার বাদী ছাত্রলীগ নেতা মোস্তফা ইসলাম চৌধুীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,গত ০৮/০৩/২০২১ তারিখ আমি রাঙ্গামাটির বাসায় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুক ব্যবহার করার সময় হঠাৎ রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সুযোগ্য সভাপতি বৃষকেতু চাকমাকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে Cakma Milton নামক আইডি থেকে নানান অপ্র-প্রচার সহ মানহানি ও কুটুক্তি মূলক স্টাটাস দেয়।

প্রিয় নেতার মানহানির বিষয়টি আমার অন্তরে আঘাত হানে ফলে খোজ নিয়ে দেখি, লোকটি মিলটন চাকমা,পিতা- অনুরুজ চাকমা, ইন্দ্রামা ছড়া,মিটিংগ্যাছড়ি,বরকলের বাসিন্দা। এবং বর্তমানে রাঙ্গামাটির সদর দেবাশীস নগরে বসবাস করছে।তার উপযুক্ত শাস্তি পেতে, ঠিকানা পেয়ে সাথে সাথে সিনিয়র নেতাদের পরামর্শ নিয়ে সদর কোতোয়ালী থানায় হাজির হয়ে মামলা দায়ের করি এবং আজ সে উক্ত মামলায় গ্রেপ্তার হয়েছে।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *