Breaking News
Home / আইন ও আদালত / সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে মাদারীপুর প্রেসক্লাবের মানবন্ধন

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে মাদারীপুর প্রেসক্লাবের মানবন্ধন

আরিফুর রহমান,মাদারীপুর: সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে মানববন্ধন করেছে মাদারীপুর প্রেসক্লাব। বুধবার (১৯ মে) সকালে শহরের পৌর ঈদগা মাঠের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, সাহসী সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে তার বিরুদ্ধে মিথ্যে অপবাদে মামলা এবং তাকে কারাগারে পাঠানোর ঘটনা গোটা দেশের মানুষের কাছে আজ লজ্জার। সবাই স্বাস্থ্য বিভাগকে ধিক্কার জানাচ্ছে। সরকারের কাছে দাবি, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের শুধু বদলি নয় তাদের পদত্যাগ করে বিচারের আওতায় আনতে হবে। তাদের জবাবদিহি করতে হবে। কোন ভাবেই এই নেক্কারজনক ঘটনা কোন সরকারি আমলাকে ছাড় দেওয়া যাবে না।

এ সময় বক্তব্য রাখেন, মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান খান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক জাহাঙ্গীর কবির,সিনিয়র যুগ্ন সাধারণ সপাদক মনির হোসেন বিলাস,সাংগঠনিক সম্পাদক এস এম আরাফাত হাসান,কোষাধ্যক্ষ মনজুর হোসেন, কার্যকরী সদস্য ও প্রথম আলোর মাদারীপুর প্রতিনিধি অজয় কুণ্ডু।

এছাড়া মানববন্ধনে অন্যান্যদের মধ্যে মাদারীপুর মৈত্রী মিডিয়া সেন্টারের উপদেষ্টা সাংবাদিক সেলিম ফরাজি, সাংগঠনিক সম্পাদক মহিবুল আহসান লিমন, কোষাধ্যক্ষ মাসুদুর রহমান সরদার,দপ্তর সম্পাদক ইমাদাদুল হক মিলন, সদস্য শাহাদাত হোসেন জুয়েল, রফিকুল ইসলাম রাজা সহ জেলা-উপজেলার প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *