Breaking News
Home / আইন ও আদালত / সাংবাদিক নির্যাতন ও হয়রানির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

সাংবাদিক নির্যাতন ও হয়রানির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধি: প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারে দাবি, সাংবাদিক নির্যাতন ও হয়রানির প্রতিবাদে বৃহস্পতিবার (২০ মে) সকাল এগারোটায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ঠাকুরগাঁওয়ের প্রাণকেন্দ্র চৌরাস্তায় ঘন্টা ব্যাপী এই মানববন্ধনে উপস্থিত ছিলেন,ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাবেক সহ-সভাপতি শাহিন ফেরদৌস,সিনিয়র সাংবাদিক আব্দুল লতিফ, অনলাইন প্রেসক্লাবের আহবায়ক বিধান চন্দ্র দাস, সদস্য সচিব ফরিদুল ইসলাম রঞ্জু, টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজ আমিন সরকার, প্রথম আলোর ঠাকুরগাঁও প্রতিনিধি মজিবুর রহমান, ডেইলী স্টারের প্রতিনিধি কামরুল ইসলাম রুবাইয়েত, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশের স্বাস্থ্য মন্ত্রাণালয় ক্রমাগত দুর্নীতি করে আসছে।দেশের মানুষের সম্পদ লুট করে কোটি কোটি টাকার সম্পদ গড়েছে।সাংবাদিক রোজিনা ইসলাম করোনার শুরু থেকে এই দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হয়ে নিয়মিত দুর্নীতির বিরুদ্ধে প্রতিবেদন করেছেন।দুর্নীতির বিরুদ্ধে প্রতিবেদন করাই তার অপরাধ। এই জন্য তাকে সচিবালয়ে ছয় ঘন্টা আটকে রেখে, হাসপাতালে না নিয়ে পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।

বক্তারা বলেন, অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি দিয়ে অভিযুক্ত দুর্নীতিগ্রস্থ আমলাদের অবিলম্বে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে আইনের আওতায় আনতে হবে।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *