Breaking News
Home / প্রধান সংবাদ / সলমনকে প্রপোজ করেছিলেন দীপিকা!

সলমনকে প্রপোজ করেছিলেন দীপিকা!

সচরাচর যে কোন দেশেই ছেলেরা মেয়েদের হাঁটু গেড়ে বসে প্রপোজ করে থাকে। কিন্তু অভিনেতি দীপিকা সলমনকে হাঁটু গেড়ে বসে প্রপোজ করেছিলেন! উত্তরে কী বলেছিল জানেন? বি-টাউনের মোস্ট এলিজেবল ব্যাচেলর হিসেবে পরিচিত সলমন খান। এখনো বিয়ে করার জন্য এবং সেটেল হওয়ার জন্য প্রস্তুত নন অভিনেতা। সেকথা তিনি বহুবার জানিয়েছেন। যদিও ‘দাবাং’ অভিনেতা বিয়ের প্রস্তাব কিন্তু মোটেই কম পাননি।

জানেন কি দীপিকা একবার হাঁটু গেড়ে বসে সলমনকে প্রপোজ করেছিল? একদম! সঠিক পড়েছেন আপনি। ২০১৫ সালে ইমতিয়াজ আলির ছবি ‘তামাশা’র প্রমোশান করতে সলমনের রিয়ালিটি শো-তে গিয়ে হাজির হয়েছিলেন দীপিকা।

স্টেজে উঠে সেই সময় কথা বলতে বলতে, সলমনকে সারপ্রাইজ দিতে গিয়ে আচমকা হাঁটু গেড়ে বসে প্রপোজ করেন দীপিকা। অভিনেত্রী বলেন, ‘আমি আপনাকে বিয়ে করতে চাই। আপনি কি আমাকে বিয়ে করবেন মি. সলমন খান?’ যদিও সেই সময় অভিনেতা কিছুই না বলে চমকে গিয়ে একগাল হেসে ফেলেন। এরপর তিনি আরও স্পষ্ট করে জানিয়েছিলেন, যে কেউ তাকে প্রস্তাব দিক না কেন তিনি বিয়ে করবেন না।

পুরো বিষয়টাই অবশ্য মজার ছলে করেছিলেন তাঁরা। দীপিকা ও সলমন এখনও পর্যন্ত একটি ছবিতে একসঙ্গে কাজ করেননি। তবে অভিনেত্রী অবশ্য সলমনের ‘ম্যায় অর মিসেস খান্না’ ছবিতে একটি বিশেষ ক্যামিওর চরিত্রে ছিলেন।

সলমনকে শেষবার বড় পর্দায় দেখা গেছে ‘রাধে: দ্য় মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে। ছবিতে আরো ছিলেন দিশা পাটানি, জ্যাকি শ্রফ, রণদীপ হুডা। ওটিটি সহ আরো বেশ কিছু প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই ছবি। শীঘ্রই অভিনেতাকে ‘কিক ২’ এবং ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে দেখা যাবে।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *