Breaking News
Home / প্রধান সংবাদ / শিল্পী-কলাকুশলী ও নারী ক্রীড়াবিদ-ক্রীড়াপ্রেমীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন জেলা প্রশাসন ও তার সহধর্মিণী

শিল্পী-কলাকুশলী ও নারী ক্রীড়াবিদ-ক্রীড়াপ্রেমীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন জেলা প্রশাসন ও তার সহধর্মিণী

 করোনা পরিস্থিতিতে কর্মহীন শিল্পী ও কলাকুশলী এবং পাদুকা শিল্পী, নাপিত, মোটর মেকানিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার অংশ হিসেবে ৩’শ জনকে খাদ্য সামগ্রী বিতরণ করে জেলা প্রশাসন মোস্তাইন বিল্লাহ ।

আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে সংস্কৃতিসেবী ও শিল্পীদের মধ্যে এই খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।

প্রতিটি খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিল চাল, ডাল, তেল, পেয়াজ, লবণ ও আলু।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারি, জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার রুনা লায়লা প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণের সময় জেলা প্রশাসক সমাজের বিত্তবান ও সার্মথ্যবানদের এগিয়ে আসার আহ্বান জানান ও প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন। এছাড়াও স্বাস্থ্যবিধি সংক্রান্ত সরকারি নির্দেশনাগুলো প্রতিপালনের নির্দেশনা প্রদান করেন তিনি।

অন্যদিকে মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পরা নারায়ণগঞ্জের নারী ক্রীড়াবিদ ও ক্রীড়াপ্রেমীদের মধ্যে লেডিস ক্লাব ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন লেডিস ক্লাব ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি এবং জেলা প্রশাসকের সহধর্মিণী নাসরিন সুলতানা ।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) লেডিস ক্লাব ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার কার্যালয় প্রাঙ্গণে ৩০ জন ক্রীড়াবিদ ও ক্রীড়াপ্রেমীদের মধ্যে এই খাদ্য সহায়তা তুলে দেন তিনি।

এইসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা।প্রতিটি খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিল চাল, ডাল, তেল, পেয়াজ, লবণ ও আলু।

এ সময় নাসরিন সুলতানা সকলকে স্বাস্থ্যবিধি সংক্রান্ত সরকারি নির্দেশনাগুলো মেনে চলার অনুরোধ জানান।

 

 

 

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *