Breaking News
Home / প্রধান সংবাদ / রূপগঞ্জে আগুনে পুড়ে একইপরিবারের ৪ জনের মৃত্যু \লাকায় শোকের ছায়া

রূপগঞ্জে আগুনে পুড়ে একইপরিবারের ৪ জনের মৃত্যু \লাকায় শোকের ছায়া

রূপগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পুর্বাচল উপশহরের বিদ্যুতের তার ছিঁড়ে সৃষ্ট আগুনে পুড়ে পিতা-মাতা ও তাদের প্রতিবন্ধি দুই পুত্র সন্তান ঘটনাস্থলে মৃত্যু বরণ করেছে। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে পূর্বাচল উপশহরের ১১নম্বর সেক্টরের কুমার টেক এলাকায় ঘটে এ মর্মান্তিকঘটনা ঘটে। এদিকে মৃত্যুর খবরে পুরো এলাকায় নেমেএসেছে শোকের ছায়া।

এ ঘটনায় শনিবার সকালে নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলাদায়ের করা হয়েছে। পুর্বাচল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপনভক্ত জানান, শুক্রবার রাত সাড়ে নয় টারদিকে পূর্বাচলের কুমার টেক এলাকায় ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির (ডেসকো) হাই ভল্টেজের তার ছিড়ে পল্লীবিদ্যুতের তারের উপর পড়ে।

এসময় স্পার্ক করে পল্লীবিদ্যুতের তার ছিড়েঁ স্থানীয় শহর আলীর ছেলে অটোরিক্সাচালক মাসুম মিয়ার টিনের ঘরের চালে পড়লে সাথে সাথে টিনের ঘরে আগুন জ্বলে উঠে । অগ্নিকান্ডের খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় ২০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে আগুনে পুড়ে বসত ঘরে থাকা রিক্সা চালক মাসুম মিয়া (৩২), তার প্রতিবন্ধি দুই ছেলে অর্নিবান চাইল্ডএন্ড রিহ্যানিলিটেশন সেন্টারে দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী রাসেল মিয়া (১২) ও ১ম শ্রেণীর শিক্ষার্থী রহমতউল্যাহ (৯) ঘটনাস্থলে মৃত্যু বরণ করে।

আগুনে দগ্ধ গুরুত্বর আহত মাসুমের স্ত্রী সীমা(২৮) আক্তারকে হাসপাতালে নেয়া পথে মৃত্যু বরণ করেন। এদিকে একই পরিবারের ৪ জনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শনিবার সকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করেছে।

এ ঘটনায় নিহত রিক্সাচালক মাসুমের মামা নুর হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মহসিনুল কাদির জানায়, বৈদ্যুতিক তার ছিড়ে টিনের ঘরের উপর পড়ে আগুন ধরে একই পরিবারের ৪ জনের মর্মান্তিক মৃত্যু হয়।এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে ফায়ার সার্ভিসের প্রতিবেদন হাতে পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *