Breaking News
Home / আইন ও আদালত / রূপগঞ্জে আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি

রূপগঞ্জে আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গুতিয়াবো এলাকার আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী সোহেল মোল্লাকে (৩৭) গত ১৪ মে শুক্রবার মুঠোফোনে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। জমি সংক্রান্ত পূর্ব শত্রæতার জেড় ধরে সোহেল মোল্লাকে মুঠোফোনে এ হুমকি দেওয়া হয়। সোহেল মোল্লা উপজেলার গুতিয়াবো এলাকার মৃত শাহ্জাহান মোল্লার ছেলে।

ভুক্তভোগী সোহেল মোল্লা বলেন গুতিয়াবো এলাকার রানা, ইব্রাহীম, পানাউল্লা জমি সংক্রান্ত ও ব্যবসায়ীক বিরোধকে কেন্দ্র করে বিভিন্ন সময় তাদের মনোনীত লোকের মাধ্যমে তাকে ভয়ভীতী দেখাতো। গত শুক্রবার রাতে ঐ সন্ত্রাসীরা তাদের ব্যবহৃত ০১৪০৭৯৯৩৮৫০ নম্বর থেকে ফোন করে অকথ্য ভাষায় গালাগালি করে ও প্রাণনাশের হুমকি দেয়। এরপর থেকে সে পালিয়ে বেড়াচ্ছে। নিরাপত্তাহীনতায় ভুগছে সোহেল মোল্লা ও তার পরিবার। এ ঘটনায় ১৭ মে সোমবার নিরাপত্তা চেয়ে সোহেল মোল্লা রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসীম উদ্দিন বলেন এ বিষয়ে আমরা একটি সাধারণ ডায়রী পেয়েছি। তদন্ত সাপেক্ষে আসামীদের বিরূদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *