Breaking News
Home / প্রধান সংবাদ / মেডিকেলে চান্স পাওয়ায় ঠাকুরগাঁওয়ের ৮ জন শিক্ষার্থীকে ২ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান

মেডিকেলে চান্স পাওয়ায় ঠাকুরগাঁওয়ের ৮ জন শিক্ষার্থীকে ২ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান

ঠাকুরগাঁও প্রতিনিধি: সরকারি মেডিকেল কলেজে চান্স পাওয়ায় ঠাকুরগাঁওয়ের ৮ জন শিক্ষার্থীকে ২ লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেছে জেলা প্রশাসন।
সোমবার (১৭ মে) ঠাকুরগাঁও জেলা প্রশাসন কার্যালয়ের সভাকক্ষে সরকারি মেডিকেলে চান্স পাওয়ায় ভর্তির জন্য আটজন শিক্ষার্থীর মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

গত ১০ এপ্রিল ঠাকুরগাঁও জেলা প্রশাসক এর ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেওয়া হয়েছিল। জেলা প্রশাসক স্ট্যাটাসে লিখেন-এ বছর ঠাকুরগাঁও জেলা হতে যারা সরকারি মেডিকেল কলেজে চান্স পেয়েছে তাদেরকে অভিনন্দন জানিয়ে বলেন, ভর্তির বিষয়ে কোন আর্থিক সহায়তা প্রয়োজন হলে জেলা প্রশাসকের কাছে আবেদন দিতে। সে অনুযায়ী আটজন শিক্ষার্থী আবেদন করে।

সেই আবেদনের প্রেক্ষিতে আটজনের প্রত্যেকের মাঝে ২৫ হাজার করে টাকা প্রদান করেন জেলা প্রশাসক। এই মেধাবী শিক্ষার্থীদেরকে সহায়তা প্রদান করতে পেরে অত্যন্ত আনন্দিত হন ঠাকুরগাঁও জেলা প্রশাসন।

এসময় জেলা প্রশাসক শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করেন ও তাদের অনুভূতির কথা শোনেন। এছাড়াও জেলা প্রশাসকের স্বাক্ষরিত অভিনন্দন পত্র প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয়। তিনি তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং ভবিষ্যতে যেকোনো বিপদ-আপদে সহযোগিতার আশ্বাস দেন।

শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদানকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, এডিএম কামরুন নাহার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহাগসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন।

জীবনের লক্ষ্য অর্জনের প্রথম ধাপে স্বপ্রণোদিত হয়ে জেলা প্রশাসনের এ উদ্যোগ নিশ্চয়ই তাদের কর্মজীবনে মানবিক মানুষ হওয়ার অনুপ্রেরণা যোগাবে এবং তাদেরকে এ ধরণের হাজারো-লক্ষ মানবিক কাজ করার শক্তি যোগাবে বলে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমসহ প্রশাসনের সকলে প্রত্যাশা করেন।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *