Breaking News
Home / আন্তর্জাতিক / মেগান মার্কেল ব্রিটিশ কাগজের বিরুদ্ধে আইনি বিজয় উদযাপন করেছেন:

মেগান মার্কেল ব্রিটিশ কাগজের বিরুদ্ধে আইনি বিজয় উদযাপন করেছেন:

‘আপনি কারও গোপনীয়তা গ্রহণ করতে এবং এটি কাজে লাগাতে পারবেন না’ রেবেকা টেলর · রয়েল কোরস্প্যান্ডেন্ট রবিবার ব্রিটিশ সংবাদপত্র মেইলের বিরুদ্ধে আদালতের মামলা পূর্ণ বিচারে না যাওয়ার জন্য তিনি তার বিডির একটি মূল অংশ জিতেছিলেন বলে মেঘান মার্কেল তার স্বামী এবং তার মাকে ধন্যবাদ জানিয়েছেন।

তবে, বিচারককে রাজি করানো হয়েছিল মামলার কয়েকটি শুনানি হওয়া উচিত, যার অর্থ সাসেক্সের ডাচেসকে ব্যক্তিগতভাবে কিছু প্রমাণ দিতে হবে।

এক বিবৃতিতে মেঘান বলেছিলেন: “দীর্ঘ দুই বছর মামলা মোকদ্দমা অনুসরণের পরে, রবিবার অ্যাসোসিয়েটেড নিউজপেপারস এবং দ্য মেলকে তাদের অবৈধ ও অমানবিক আচরণের জবাবদিহি করার জন্য আমি আদালতের প্রতি কৃতজ্ঞ। এই কৌশলগুলি নতুন নয়; বাস্তবে তারা অনেক দিন ধরেই পরিণতি ছাড়াই চলেছে।তাদের জন্য এটি একটি খেলা । আমার এবং আরও অনেকের কাছে এটি বাস্তব জীবন, আসল সম্পর্ক এবং খুব বাস্তব । তারা যে ক্ষতি করেছে তা দুঃখজনক হলেও সত্য।

“বিশ্বের নির্ভরযোগ্য, সত্য-যাচাই করা, উচ্চ-মানের সংবাদ দরকার । রবিবার সহযোগী প্রকাশনাগুলি এর বিপরীত আমরা যখন সমস্ত ভুলের তথ্য তুলে ধরি, যখন বলি নৈতিক শোষণ শালীনতার চেয়ে বেশি বিক্রি হয় এবং যখন সংস্থাগুলি তৈরি করে তখন আমরা সবাই হেরে যাই তাদের ব্যবসায়ের মডেল মানুষের যন্ত্রণা থেকে লাভবান করার জন্য।কিন্তু আজকের জন্য, গোপনীয়তা এবং কপিরাইট উভয় ক্ষেত্রেই এই বিস্তৃত জয়ের সাথে আমরা সকলেই জিতেছি। আমরা এখন জানি, এবং আশা করি এটি আইনি নজির তৈরি করেছে, আপনি কারও গোপনীয়তা নিতে পারবেন না এবং এটির জন্য গোপনীয়তার মামলা, যেমন বিবাদী গত দু’বছর ধরে নির্লজ্জভাবে কাজ করেছে।

“আমি আপনাদের প্রত্যেকের সাথে এই বিজয় ভাগ করে নিচ্ছি – কারণ আমরা প্রত্যেকে ন্যায়বিচার এবং সত্যের দাবিদার এবং প্রাপ্য।

“আমি বিশেষত আমার স্বামী, মা এবং আইনী দল ও বিশেষত জেনি আফিয়াকে এই প্রক্রিয়া জুড়ে নিরলস সমর্থনের জন্য ধন্যবাদ জানাতে চাই।”

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *