Breaking News
Home / প্রধান সংবাদ / মুক্তিযুদ্ধের সনদ নিয়ে দুর্নীতি হচ্ছে : শামীম ওসমান

মুক্তিযুদ্ধের সনদ নিয়ে দুর্নীতি হচ্ছে : শামীম ওসমান

‘মহান মুক্তিযুদ্ধের সনদ নিয়েও নানান দুর্নীতি হচ্ছে। মুক্তিযুদ্ধে অংশ না নিয়েও ভুয়া সনদধারীরা মুক্তিযোদ্ধা সেজে সমাজে বিভিন্ন পর্যায়ের স্থান দখল করে আছেন। দেশের পরবর্তী সুন্দর একটি প্রজন্ম গড়ে তুলতে এসব দুর্নীতি রোধ করা প্রয়োজন বলে মনে করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ।

শুক্রবার (৫ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় ওসমানি পৌর স্টেডিয়ামে ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস’ এর মধুমতি জোনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, ‘সারাদেশকে আমরা পরিবর্তন করতে না পারলেও নারায়ণগঞ্জকে পরিবর্তন করা আমাদের সবার দায়িত্ব। এজন্য সমাজের ভালো মানুষদের এগিয়ে আসতে হবে।’

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহযোগিতায় ও জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু প্রমুখ।

এদিকে ‘নবম বাংলাদেশ গেমস’ এর ‘মধুমতি জোন’ নামে নারায়ণগঞ্জ জোনের অধীনে আটটি জেলার ৮ দল অংশগ্রহণ করছে। ঢাকা, নারায়ণগঞ্জ, ফরিদপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী, মুন্সিগঞ্জ ও গাজীপুর জেলার পাঁচটি পুরুষ দল ও তিনটি নারী দল এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে। উদ্বোধনী দিনে গোপালগঞ্জ জেলা দল ঢাকা জেলা দলকে পরাজিত করে। আগামী ৮ মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহযোগিতায় এ গেমসের আয়োজন করা হয়েছে ।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *