Breaking News
Home / প্রধান সংবাদ / মণিরামপুর নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠিত

মণিরামপুর নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠিত

 

মণিরামপুর প্রতিনিধি:

যশোরের মণিরামপুর পৌরসভার নবর্নিবাচিত মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে খুলনা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার সৈয়দ রবিউল আলমের পরিচালনায় খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন তাদের শপথ বাক্য পাঠ করান। এ শপথ গ্রহণ অনুষ্ঠানের বিষয়টি নিশ্চিত করেন, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত বিভাগী কমিশনার সৈয়দ রবিউল আলম।

শপথ গ্রহণকারীদের মধ্যে আছেন মণিরামপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। সাধারণ কাউন্সিলর মোহাম্মদ আজিম, সুমন কুমার দাস, বাবুলাল চেীধুরী, মোঃ আদম আলী, মোঃ আসাদুজ্জামান মোড়ল, মোঃ আঃ কুদ্দুস, কামরুজ্জামান, মোঃ বাবুল রহমান, মোঃ আইয়ুব পাটওয়ারী। সংরক্ষিত নারী কাউন্সিলর অনিমা মিত্র, মোছাঃ অফেলা খাতুন এবং গীতা রানী কুন্ডু। শপথ শেষে পৌরসভার নিবার্চিত মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের সততা, নিষ্ঠা ও সরকারের নির্দেশনা মোতাবেক কল্যাণকর উপজেলা গড়ে তোলার আহবান জানান বিভাগীয় কমিশনার।

এ সময়ে নবনির্বাচিতরা সরকারের উন্নয়ন ও সমৃদ্ধিশালী দেশ গড়ে তোলার সকল পরিকল্পনা ও কর্মসূচি সুষ্ঠুভাবে পালন এবং জনগণের অংশ গ্রহণে ক্ষুধা-দারিদ্র, মাদক ও অনিয়ম-দুর্নীতিমুক্ত পৌরসভা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Check Also

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় : এমন অভিযোগ ভোক্তা অধিকার

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় ।এছাড়া প্রজেক্ট হিলশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *