Breaking News
Home / প্রধান সংবাদ / মণিরামপুরে পৌরসভাসহ ৯টি ইউনিয়ন তাঁতীলীগের কমিটি গঠন

মণিরামপুরে পৌরসভাসহ ৯টি ইউনিয়ন তাঁতীলীগের কমিটি গঠন

মণিরামপুর প্রতিনিধি: মনিরামপুরে তাঁতীলীগের কমিটি গঠন করা হয়েছে। পৌরসভাসহ উপজেলার ৯টি ইউনিয়নে তাঁতীলীগের কমিটি গঠন করা হয়েছে। উপজেলা তাঁতীলীগের সভাপতি মাষ্টার মনিরুজ্জামান এবং সাধারন সম্পাদক প্রভাষক হাবিবুর রহমানের যৌথ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গঠনকৃত কমিটি হলো মণিরামপুর পৌরসভা, ঝাঁপা, নেহালপুর, মনোহরপুর, ভোজগাতি, ঢাকুরিয়া, মশ্বিমনগর, চালুয়াহাটি এবং শ্যামকুড় ইউনিয়ন। মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে স্ব-স্ব ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে এ কমিটি হস্তান্তর করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক মোহাম্মাদ বাবুল আকতার। উপজেলা সভাপতি মাষ্টার মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সাাধারন সম্পাদক প্রভাষক হাবিবুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা তাঁতীলীগ নেতা ইব্রাহীম বিশ্বাস, রিজাউল ইসলাম, গোলাম রসুল, প্রভাষক প্রকাশ কুমার মলিক, আব্দুর রহমান, লিটন হোসেন, ডাক্তার মোশারফ হোসেন প্রমূখ।

নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ নির্বাচিত হয়েছেন যথাক্রমে পৌরসভায় সভাপতি আব্দুল মালেক, সাধারন সম্পাদক বিশ্বজিৎ সাহা, ঝাঁপা-মাষ্টার সাখাওয়াৎ হোসেন, সাধারন সম্পাদক খালেদুর রহমান টিটো, নেহালপুর-মাষ্টার সিরাজুল ইসলাম, সাধারন সম্পাদক মোশারফ হোসেন, মনোহরপুর-সভাপতি ওলিয়ার রহমান, সাধারন সম্পাদক তোফাজ্জেল হোসেন, ভোজগাতী-সভাপতি আব্দুল হাই, সাধারন সম্পাদক আবুল খায়ের, ঢাকুরিয়া-সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক উজ্বল সাধূ খা, মশ্বিমনগর-সভাপতি অসিত কুমার বিশ্বাস, সাধারন সম্পাদক গাজী তুহিন মালিক, চালুয়াহাটি-সভাপতি ফজলুর রহমান খান, সাধারন সম্পাদক নজরুল ইসলাম, শ্যামকুড় ইউনিয়ন কমিটির সভাপতি ইউসুফ আলী এবং সাধারন সম্পাদক ইমরুল কায়েস।

 

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *