Breaking News
Home / প্রধান সংবাদ / মণিরামপুরে নৌকা প্রতীকের প্রচারণায়

মণিরামপুরে নৌকা প্রতীকের প্রচারণায়

মণিরামপুর প্রতিনিধি:

আগামী ৩০ জানুয়ারী মণিরামপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানের নৌকা প্রতীকের প্রচারণায় নেমেছেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দৈনিক প্রজন্মের ভাবনা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহিত কুমান নাথ।

শুক্রবার পৌরসভার বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে প্রচারণা শেষে সন্ধ্যায় মণিরামপুর পৌরশহরের খুচরা কাঁচা বাজার সমিতির উদ্যোগে নৌকা প্রতীকের পথ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন।

খুচরা কাঁচা বাজার সমিতির সভাপতি হাসেম আলীর সভাপতিত্বে এ পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। সমিতির সম্পাদক সিরাজুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে মোহিত কুমার নাথ বলেন, ২১ সালের ভিশন ও ৪১ সালের মিশন বাস্তবায়নে সর্বস্তরে আওয়ামীলীগের জনপ্রধিনিধি থাকা দরকার।

ফলে ৩০ জানুয়ারী নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে শৃঙ্খলার সাথে ঐক্যবদ্ধভাবে আপনারা ভোট প্রদান করে কাজী মাহমুদুল হাসানকে দ্বিতীয় বার মেয়র নির্বাচিত করবেন। তাহলেই পৌরসভার উন্নয়নের গতিধারা তরান্বিত হবে। আওয়ামী লীগ তথা শেখ হাসিনা সরকার মানুষের ভোট ও ভাতের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছেন।

এখন কৃষকদের আর সারের জন্য গুলি খেতে হয়না। বিদ্যুৎ এখন হাতের নাগালে। মুজিববর্ষে শেখ হাসিনা সরকার গৃহহীনদের বাসস্থানের ব্যবস্থা, প্রতিবন্ধী, অবহেলিত অধিকার বঞ্চিত মানুষদের অধিকার রক্ষা, সু-শাসন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। গ্রামকে শহরের আদলে গড়ে তোলা এবং দেশকে অর্থনৈতিক ভাবে সমৃদ্ধশালী করাই শেখ হাসিনা সরকারের লক্ষ্য। এই লক্ষ্য বাস্তবাায়ন করতে হলে নৌকা প্রতীকের প্রার্থীকে অবশ্যই বিজয়ী করতে হবে। নৌকা বিজয়ী না হলে মণিরামপুর পৌর এলাকার উন্নয়ন মুখ থুবরে পরবে।

এ সময়ে অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন ও উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের অন্যাতম নেতা আব্দুল মতলেব বাবু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের তরুণনেতা অ্যাড. বশির আহমেদ খান, পৌর আওয়ামীলীগের সভাপতি ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আমজাদ হোসেন, সাবেক জেলা ছাত্রলীগনেতা বর্তমান উপজেলা আওয়ামীলীগের তরুণনেতা সন্দীপ ঘোষ, আওয়ামীলীগনেতা প্রভাষক আবুল হাসান, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সম আলাউদ্দীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী তাজাম্মুল হোসাইন টিটো, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, যুগ্ম আহবায়ক ফজলুর রহমান, শ্রমিকনেতা জাহাঙ্গীর হোসেনসহ আওয়ামী লীগ ও দলটির সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও নৌকা প্রতীকের সমর্থকেরা।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *