Breaking News
Home / আইন ও আদালত / বেনাপোলে বনদরে গাডির চাপায় সিকিউরিটি গার্ড নিহত

বেনাপোলে বনদরে গাডির চাপায় সিকিউরিটি গার্ড নিহত

বেনাপোল প্রতিনিধি : বেনাপোলে মদ্যপ ব্যক্তির পাজেরো গাড়ি চাপায় ফজলুর রহমান (৬৫) নামে বন্দরের এক সিকিউরিটি গর্ড নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক গাড়ি চালকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৪ মে) রাত ১১ টার সময় বেনাপোল বাজারে রহমান চেম্বারের সামনে এ ঘটনাটি ঘটেছে। নিহত ফজলুর রহমান বেনাপোল পোর্ট থানাধীন শাকারীপোতা গ্রামের মৃত আব্দুল মুজিদ সর্দারের ছেলে।

আটককৃত আসামি বকুল (৪৫) বেনাপোল পৌর এলাকার গাজীপুর গ্রামের মৃত হাজী আতিয়ার রহমানের ছেলে। ও রহমান চেম্বার শপিংমলের মালিক শাহিদা রহমান সেতুর স্বামী।

প্রত্যাক্ষদর্শিরা জানান, নিহত ফজলুর রহমান তার কর্মস্থলে যাওয়ার সময় বেনাপোল বাজারে রহমান চেম্বারের সামনে আসলে দ্রুত গতিতে আসা একটি পাজেরো গাড়িতে তাকে পৃষ্ঠ করে দেয়। এসময় ঘটনা স্থলে তার মৃত্যু হয় বলে জানান।

তারা আরো জানান, পাজেরো গাড়ি চালক ঘাতক বকুল গাড়ি থেকে নামলে দেখাযায় সে মাতাল অবস্থায় আছে। সে পালাতে গেলে স্থানীয়রা তাকে বাধা দেয় ও পুলিশে খবর দেয়। এসময় তাকে পালানোর বাধা দেওয়ার কারনে উপস্থিত স্থানীয়দের গালিগালাজ করে ও এঘটনাটি টাকায় ঠিক হবে বলে তাদেরকে জানায় বকুল। পরবর্তীতে পুলিশ এসে ঘাতক বকুলকে আটক করে।

ঘটনাস্থলে থাকা বেনাপোল পোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) রোকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, ধারনা করা হচ্ছে চালক বকুল মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলো। ঘটনা স্থল থেকে পাজেরো গাড়ি ও চালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Check Also

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় : এমন অভিযোগ ভোক্তা অধিকার

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় ।এছাড়া প্রজেক্ট হিলশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *