Breaking News
Home / প্রধান সংবাদ / বাঘাইছড়িতে যথাযোগ্য মর্যাদায় বর্নাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত

বাঘাইছড়িতে যথাযোগ্য মর্যাদায় বর্নাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত

 

বাঘাইছড়ি প্রতিনিধি : রাংগামাটির বাঘাইছড়িতে ২৬শে মার্চ মাহান স্বাধীনতার ৫০বছর পুর্তি উপলক্ষে যথাযোগ্য মর্যাদা ও বর্নাঢ্য আয়োজনের মধ্যে পালিত হয়েছে।

২৬শে মার্চ মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীর প্রথম প্রহরে ৫০ তপধ্বনির মাধ্যমে কর্মসুচি শুরু হয়।কর্মসুচির মধ্যে শহিদ মিনার ও বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পন শেষে বীর মুক্তিযোদ্ধা ও পরিবারের সদস্যদের ফুলেল সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মারিশ্যা ২৭বিজিবির জোন অধিনায়ক লেঃ কর্নেল আনোয়ার হোসেন ভুঁইয়া পিএসসি আর্টিলারি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান সুদর্শন চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, বাঘাইছড়ি থানা অফিসার্স ইনচার্জ আনোয়ার হোসেন খান,বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান,কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ান। উপজেলা আওয়ামিলীগ সহসভাপতি আলী হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আজিজুর রহামান,আব্দুল ছবুর, বাঘাইছড়ি উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা গন ও ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান গন বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র /ছাত্রী বৃন্ধ।

আলোচনা সভায় বক্তরা জাতির জনক বঙ্গবন্ধুর স্বাধীনতা দিবসে তার অবদানের কথা তুলে ধরেন তারা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না।শহিদ দের আত্মত্যাগের কথা স্বরন করেন। বিকালে মহান স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ ও সাংস্কৃতিক সন্ধ্যায় ব্যান্ড প্রোগ্রামের আয়োজন করা হয়।

Check Also

সাপাহারে দ্বিতীয় ধাপে গৃহহীনদের ঘর হস্তান্তর উদ্বোধন পূর্ববতী সংবাদ সম্মেলন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” এই স্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্মশত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *