Breaking News
Home / খেলাধূলা / বাঘাইছড়িতে বঙ্গবন্ধু শতবর্ষ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হাজী মুন্সি মিয়া কিশোর সংঘ

বাঘাইছড়িতে বঙ্গবন্ধু শতবর্ষ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হাজী মুন্সি মিয়া কিশোর সংঘ

বাঘাইছড়ি (রাঙ্গামাটি) সংবাদদাতাঃ

বাঘাইছড়িতে সামাজিক, সেবামূলক ও অরাজনৈতিক সংগঠন হৃদয়ে বাঘাইছড়ি আয়োজিত হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধূ শেখ মজিবুর রহমান এর জম্ম শত বর্ষ উপলক্ষে মুজিব বর্ষ ১০০ বলের ক্রিকেট টূর্নামেন্ট/২০২১এর চূড়ান্ত খেলার শুভ উদ্বোধন করেছেন প্রধান অতিথি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সুদর্শন চাকমা।

১৮ ফেব্রুয়ারী দূপূরে উপজেলা সদর মাঠে এই উদ্বোধন কালে বিশেষ অতিথিরা ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম, পৌর মেয়র জাফর আলী খান, ভাইস চেয়ারম্যান আঃ কাইয়ুম,আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও হৃদয়ে বাঘাইছড়ির উপদেষ্টা গিয়াছ উদ্দিন মামূন, প্রেস ক্লাব সভাপতি ও হৃদয়ে বাঘাইছড়ির উপদেষ্টা দীলিপ কুমার দাশ, আমতলী ইউপি চেয়ারম্যান রাসেল চৌধূরী, খেদার মারা ইউপি চেয়ারম্যান সন্তোষ চাকমা ও হৃদয়ে বাঘাইছড়ির প্রতিষ্টাতা প্রকৌশলী মাহামূদুল হাসান সোহাগ।

উদ্বোধনী খেলায় হাজী মুন্সী মিয়া কিশোর সংঘ ৬২ রানে ঢেবাছড়ি জিরেনী হোলা ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মনোণীত হয়েছেন হাজী মুন্সী মিয়া কিশোর সংঘের মোর্শেদূল ইসলাম ও প্লেয়ার অব দ্যা টূর্নামেন্ট হয়েছেন, লেমন চাকমা। টূর্নামেন্টে সুশৃংখল দল মনোণীত হয়েছেন পঃ মুসলিম ব্লক ক্রিকেট একাদশ।

খেলা শেষে হৃদয়ে বাঘাইছড়ির উপদেষ্টা ও কাচালং মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্টিত পুরস্কার বিতরনী সভায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ সহ খেলায় সহযোগিতা দান কারীদের মধ্যে পুরস্কার বিতরন করেছেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি গন। টূর্নামেন্টে আম্পায়ার ছিলেন, পঞ্চম কর্মকার ও প্রানেশ চাকমা এবং ধারা ভাষ্যকার ছিলেন, আশিকূর রহমান মানিক ও অসীম চক্রবর্তী।

Check Also

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় : এমন অভিযোগ ভোক্তা অধিকার

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় ।এছাড়া প্রজেক্ট হিলশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *