Breaking News
Home / আইন ও আদালত / বাঘাইছড়িতে চেয়ারম্যানের বাড়িতে দুর্বৃত্তের আগুন থানায় জিডি

বাঘাইছড়িতে চেয়ারম্যানের বাড়িতে দুর্বৃত্তের আগুন থানায় জিডি

বাঘাইছড়ি : রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভার মধ্যমপাড়া এলাকায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম এর বসতঘরের পিছনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার (২৯ মে) আনুমানিক রাত ১১টার দিকে পৌরসভার ১নং ওয়ার্ডের মধ্যমপাড়ায় বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম এর বসতঘরের পাঁচ হাত পিছনে একটি গরুর ঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

যানা যায় আগুনে ক্ষতিগ্রস্ত ঘর’টি দেলোয়ার হোসেন নামে এক ব্যক্তির, এতে হতাহতের ঘটনা ঘটেনি, তবে কিছু গাছপালা ও গোয়াল ঘর’টির ক্ষতি হয়েছে। বসতঘরের পাঁচ হাত পিছনে ছিল গরুর ঘর’টি, যাহাতে কোনও গরু ছিল না, খরকুটার স্টোর হিসেবে ব্যবহৃত হতো ঘরটি, সেটিতে কে বা কাহারা আগুন লাগিয়ে দেয় বলে ধারনা করা হচ্ছে। আগুন দেখে চিৎকার করলে এলাকাবাসী ছুটে আসে,পরে সকলের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম বাঘাইছড়ি থানায় অজ্ঞাতনামা একটি সাধারণ ডায়েরী করেন।

ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম বলেন, আমি ধারণা করছি অজ্ঞাত নামা শত্রুরা আমার বসতঘর পুড়িয়ে আমার ক্ষতি সাধন ও আমার মধ্যে ভয় সূষ্টি করতে এই ঘটনা’টি ঘটিয়েছে ।

এ বিষয়ে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন খান বলেন, আগুনে বিষয়’টি আমরা অবগত আছি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম থানা এসে একটি সাধারণ ডায়েরি করেছেন।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *