Breaking News
Home / জাতীয় / বাঘাইছড়িতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

বাঘাইছড়িতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

বাঘাইছড়ি প্রতিনিধি :

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ ফেব্রুয়ারী গতকাল সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যান সুদর্শন চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, পৌর মেয়র জাফর আলী খান সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন এছাড়াও সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা  হয় বিষয় গুলো  হলোআমতলী ইউনিয়নের ৯নং ওয়াডে পূনরায় একটি পুলিশ ফাঁড়ির দাবি। আইন শৃঙ্খলা মিটিংয়ে রাজনগর জোন,লংগদু জোন ও সাজেক থানাকে সংযুক্ত করার দাবি।

বঙ্গবন্ধু ডিজিট্যাল ম্যারাথোনকে সফল করার দাবি। করোনা ভ্যাকসিনের ২য় ডোজ ৪ সপ্তাহের পরিবর্তে ৮ সপ্তাহ পরে দেয়া হবে স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ অবগত করেন।

বিদ্যুৎ বিল অসামযস্য ও প্রচার প্ররোচনা ছাড়াই বিদ্যুৎ বন্ধ থাকে। এবিষয়ে সমাধানের দাবি । অতি শিঘ্রই রোড লাইটের ব্যবস্থা হচ্ছে উপজেলা নির্বাহী কর্মকর্তা  কর্তৃক সকলকে অবগত করেন।

রাস্তা ঘাট, বীজ্র কালভার্ট  অত্যন্ত নিন্ম মানের দ্রব্য দিয়ে তৈরী হচ্ছে এবং রূপকারির রাস্তার অনিয়মের আশু সমাধানের দাবি।চৌমুহনী শাপলা চত্বরে ট্রাফিক পুলিশের দাবি। রাতের বেলায় সাউন্ড বক্স অতিরিক্ত শব্দ করে বাজানোর ব্যপারে অনুমতি ও স্থায়ী নির্দেশনার দাবি সহ ইত্যাদি বিষয়ে আলোচনা করেন।

Check Also

সাপাহারে দ্বিতীয় ধাপে গৃহহীনদের ঘর হস্তান্তর উদ্বোধন পূর্ববতী সংবাদ সম্মেলন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” এই স্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্মশত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *