Breaking News
Home / প্রধান সংবাদ / ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ গুলির করার ভিডিও আপলোড করা সেই যুবক গ্রেপ্তার

‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ গুলির করার ভিডিও আপলোড করা সেই যুবক গ্রেপ্তার

“ফাস্ট টাইম মেশিন চালাইলাম” সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের স্টোরিতে রিভলবার দিয়ে গুলি চালানোর ভিডিও শেয়ার করায় সেই কিশোর ফারহান আহম্মেদ রাহুল ওরফে তানভীরকে (১৭) আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ মার্চ) ভোর রাত সাড়ে তিনটায় তানভীর কে ফতুল্লার দাপা বেপারীপাড়াস্থ তার নিকটাত্মীয়ের বাড়ী থেকে আটক করা হয় বলে জানা যায়।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিওর ক্যাপশনে উপরোল্লিখিত মন্তব্য করার ঘটনায় তোলপাড়ের পর পুলিশ এই যুবক কে গ্রেফতার করে ।

আটককৃত তানভীর ফতুল্লা থানার দাপা কবরস্থান রোডের মৃত কুদ্দুস হাজীর ভাড়াটিয়া ও ফতুল্লা পোস্ট অফিস বাস স্ট্যান্ড মাজার সংলগ্ন চায়ের দোকানদার নজরুলের পুত্র।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করে ।

সোমবার ভিডিওটি আপলোডের কয়েক ঘন্টার মধ্যোই ব্যাপক ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যায় অত্যাধুনিক পিস্তলে ম্যাগজিন প্রবেশ করে অস্ত্রটি লোড করেন। এরপর পরপর দুটি ফাঁকা গুলি ছোড়ে কিশোর।

ফেসবুক প্রোফাইলে তার ছবি থাকলেও স্টোরিতে শেয়ার করা ভিডিওতো শুধুমাত্র গুলি করার দৃশ্যটি দেখা যায়। ভিডিও ওপর লেখা ছিল ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’। ভিডিওটি আপলোড করা হয়েছে ২২ মার্চ ভোরে ৫টা থেকে ৬ টার মধ্যে। ভিডিও দেখা যায়, যিনি গুলি ছুড়ছে তার পাশে দাঁড়িয়ে ভিডিওটি করছিলো অন্য কেউ। তবে কারো মুখোচ্ছবি ভিডিও করা হয়নি। কিন্তু ফেসবুক প্রোফাইলের ছবিতে পরিহিত বেগুনি রংয়ের পাঞ্জাবীর সাথে গুলি করার সময় ব্যবহৃত হাতের বেগুনি রংয়ের পাঞ্জাবীর হাতার মিল রয়েছে।

ফেসবুক বায়োতে দেখা যায়, ফতুল্লা পাইলট স্কুলের সাবেক ছাত্র ও বর্তমানে শহরের নারায়ণগঞ্জ কলেজে অধ্যয়নরত। তবে এটি তার প্রকৃত নাম-পরিচয় কিনা তা জানতে পুলিশ মাঠে নামলে রাতেই তারা নিশ্চিত হয় ভিডিও আপলোড করা সেই কিশোরের প্রকৃত পরিচয়।ফেসবুক আইডিতে তার নাম ফারহান আহম্মেদ রাহুল লেখা থাকলেও স্থানীয় এলাকাবাসি সহ তার স্বজনদের নিকট তানভির নামে পরিচিত।

পুলিশ প্রকৃত পরিচয়ের বিষয়টি নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করেতে মাঠে নামলে স্থানীয় সোর্স ও তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে দাপা ইদ্রাকপুরের বেপাড়ীপারাস্থ তার নানী বাড়ীর সূত্রে এক আত্নীয়ের বাড়ীতে অভিযান চালিয়ে ভোর রাতের দিকে তাকে আটক করা হয়।

ফেসবুকে আপলোড করা সেই অস্ত্রটি উদ্ধার এবং অস্ত্রটির উৎস জানতে পুলিশ ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছে বলেও জানা যায় ।

Check Also

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় : এমন অভিযোগ ভোক্তা অধিকার

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় ।এছাড়া প্রজেক্ট হিলশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *