Breaking News
Home / প্রধান সংবাদ / পুলিশের তৎপরতায় নিখোঁজ হবার ৩৫ দিন পরে বাবা-মার কোলে ফিরলো নয়ন

পুলিশের তৎপরতায় নিখোঁজ হবার ৩৫ দিন পরে বাবা-মার কোলে ফিরলো নয়ন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নিখোঁজ হবার ৩৫ দিন পর পুলিশের তৎপরতায় বাবা-মার কোলে ফিরলো নয়ন (১৩) নামে এক কিশোর। উপজেলার জবাই মাদ্রাসা হতে নিখোঁজ হওয়া শিক্ষার্থী নয়নকে ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, গত ১২ মার্চ নয়নের বাবা আব্দুল আলিম তার ছেলের শিক্ষা প্রতিষ্ঠান জবাই নূরানিয়া হাফেজিয়া মাদ্রাসায় দেখতে যান। কিন্তু মাদ্রাসায় ছেলেকে দেখতে না পেয়ে শিক্ষকদের কাছে জানতে চান। তার শিক্ষকরাও বিষয়টি চাইলে জানাতে পারেন না।

পরে পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান না পেয়ে কোন সন্ধান না পেয়ে নয়নের বাবা আব্দুল আলিম ১৪ ফেব্রুয়ারি সাপাহার থানায় একটি জিডি করেন। জিডির তদন্তভার পাওয়ার পর শিশুটির সন্ধানে মাঠে নামে সাপাহার থানা পুলিশ। বিভিন্ন স্থানে খুঁজাখুঁজি করে একপর্যায়ে মঙ্গলবার (১৬ মার্চ) রাতে ঢাকা আমিনবাজারে আয়েশা খাবার হোটেল থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

এদিকে উদ্ধার হওয়া পর শিশু নয়ন জানিয়েছে তাকে অপহরণ করা হয়নি। মাদ্রাসায় পড়াশোনা করতে ভালো লাগে না বলে মাদ্রাসা থেকে পালিয়ে ছিল। কিন্তু এ ঘটনায় যদি তাকে মারধর করে বাড়ির লোকজন তাই এতদিন ভয়ে পরিবারের কাছে ফিরেনি শিশু নয়ন।

এ ব্যাপারে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: তারেকুর রহমান (তারেক) সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,শিশুটির বাবা জিডি করলে আমরা আমলে নিয়ে তার খোঁজ করি। কিন্তু কোন ফোন না থাকায় আমরা ম্যানুয়াল পদ্ধতিতে এস আই সাম মোহাম্মদ,সোর্স লাগিয়ে তাকে খুঁজে পাই বলে জানান তিনি।

বঙ্গবন্ধু জন্মবার্ষিকীতে নিখোঁজ যাওয়া শিশুটির উদ্ধার নিয়ে শতভাগ সফলতা অর্জন পুলিশ বাহিনীর।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *