Breaking News
Home / অর্থনীতি / পরিচ্ছন্ন ওয়ার্ড গড়তে নুরুল আবছার মিয়াকে চায় এলাকাবাসী

পরিচ্ছন্ন ওয়ার্ড গড়তে নুরুল আবছার মিয়াকে চায় এলাকাবাসী

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নুরুল আবছার মিয়া অন্য প্রার্থীদের তুলনায় ক্লিন ইমেজ ও জনপ্রিয়তায় সবচেয়ে বেশি এগিয়ে রয়েছেন।

পাহাড়তলীর প্রতিটি এলাকায় নানা শ্রেণি-পেশার মানুষের কথা নুরুল আবছার মিয়ার সম্পর্কে প্রায় সকলের মন্তব্য ছিলো পজিটিভ। বয়সে সিনিয়র এবং বংশীয় পরিবার একজন মানুষ হিসেবে তার সবচে বড় বিষয়টি হলো ব্যক্তিগত ইমেজ এবং সরকার দলীয় পদে থাকা সত্ত্বেও কোন অনিয়মের সাথে জড়িত না থাকা।

তিনি পাহাড়তলী থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সাবেক প্রয়াত মেয়র মহিউদ্দিন চৌধুরীর সাথে সুসম্পর্কের কারণে এলাকায় অনেক উন্নয়ন কর্মকান্ডও করেছিলেন তিনি। ওয়ার্ডের প্রবীণ ও নবীনদের ভালবাসা চসিক নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী এই সমাজ সেবক নুরুল আবছার মিয়া।

কাউন্সিলর পদ-প্রার্থী নুরুল আবছার মিয়া’র নির্বাচনী মার্কা রেডিও। নুরুল আবছার মিয়া বলেন -এলাকা মাদক মুক্ত, চাঁদাবাজি নিরসন, সড়ক উন্নয়ন, জলাবদ্ধতা নিরসনসহ যথাযথ নাগরিক সুবিধা এনে দিতে চাই। তিনি পেশায় একজন পরিচ্ছন্ন ব্যবসায়ী। তিনি মহামারি করোনাকালসহ সর্বদা নিজ ওয়ার্ড ছাড়াও পাহাড়তলী থানার বিভিন্ন এলাকার গরীব অসহায় মানুষদের নীরবে সাহায্য সহযোগিতা করে গেছেন।

দিয়ে চলছেন নানান দান-অনুদান। সব মিলিয়ে নুরুল আবছার মিয়া এখন ওয়ার্ডের অসহায় মানুষদের কাছে একটি আস্থার নাম। ৯ নং ওয়ার্ডে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কথা বলে জানা যায়, নুরুল আবছার মিয়া একজন সম্মানিত সমাজ সেবক ব্যক্তি। করোনাকালিন সময়েও তিনি নিজ উদ্যোগে দিনের পর দিন অক্লান্ত পরিশ্রম করে অসহায়, দুস্থ, করোনায় আক্রান্ত পরিবারসহ বিপদাপন্ন মানুষদের কাছে নানা পণ্য, খাবার, সুরক্ষা সামগ্রী ও অনেক সময় টাকাও পৌঁছে দিয়েছেন।

এদিকে এলাকার ভোটাররা বলেন, ভোট দিবো প্রতীক নয়, প্রার্থী দেখে। কারণ প্রার্থীর অতীত ইতিহাস যাচাই করে প্রার্থী নির্বাচন করবো। কোন ভূমিদস্যু, চাঁদাবাজ, সন্ত্রাসীকে ভোট দিবো না। প্রার্থী নুরুল আবছার মিয়া’র একজন ক্লিন ইমেজের মানুষ তাকেই ভোট দিবো।

এলাকার আওয়ামী লীগ নেতাকর্মীরা বলেন- প্রার্থী নুরুল আবছার মিয়া পাহাড়তলী থানা আওয়ামী লীগের সভাপতি। দল তাকে সমর্থন দিয়েছে। আমরা স্থানীয় নেতা কর্মীরা তার সাথে আছি।

৯নং ওয়ার্ডের বাসিন্দারা আরো বলেন নুরুল আবসার মিয়া একজন পরিচ্ছন্ন রাজনীতিবীদ, তার বিরুদ্ধে আমাদের কোন অভিযোগ নেই। তিনি অতীতেও কোন অপকর্মের সাথে সম্পৃক্ত ছিলেন না। আমরা একজন ক্লিন ইমেজের প্রার্থী পেয়েছি। তিনি একটি পরিচ্ছন্ন ওয়ার্ড গড়তে এবং যুব সমাজকে সুন্দর ও পরিচ্ছন্ন মাদক মুক্ত সমাজ উপহার দিবেন এটাই আমাদের প্রত্যাশা।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *