Breaking News
Home / প্রধান সংবাদ / নাসিক ১নং ওয়ার্ড পাইনাদী পূর্বপাড়া এলাকায় রাস্তার উদ্ধোধন

নাসিক ১নং ওয়ার্ড পাইনাদী পূর্বপাড়া এলাকায় রাস্তার উদ্ধোধন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ-

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের পাইনাদী পূর্বপাড়া কবর স্থান মসজিদ সংলগ্ন এলাকায় নতুন রাস্তার উদ্বোধন ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ৯(ফেব্রæয়ারী)সকাল ১০টায় সময় ওই এলাকার স্থানীয় মহল্লাবাসীর দীর্ঘদিনের কষ্ট লাঘবে নতুন রাস্তার উদ্ধোধন করা হয়। হযরত আলীর বাড়ী থেকে নবীর হোসেনের বাড়ী পর্যন্ত (৩০০) ফিট নতুন রাস্তার প্রায় ৪৮ লক্ষ টাকার ব্যয় রাস্তা উদ্ধোধন করেন নাসিক ১নং ওয়ার্ড এর সফল কাউন্সিলর মোঃ ওমর ফারুক।

উদ্বোধনের পূর্বক সংক্ষিপ্ত আলোচনায় কাউন্সিলর মোঃ ওমর ফারুক বলেন,মানুষ মানুষের জন্য এগিয়ে আসবে এটাই স্বাভাবিক।এই মহল্লাবাসীর দীর্ঘদিনের সমস্য নিরসন হল। এই এলাকায় নতুন বাড়ী ঘর হচ্ছে,জনবসতী ক্রমেই বাড়ছে। এই রাস্তার জন্য মহল্লাবাসী আনেক দূর্ভোগ পোহাতে হয়েছে আজ আপনাদের সকলের সহযোগীতায় নতুন রাস্তার উদ্বোধন হচ্ছে। আমি আপনাদের এলাকার সন্তান আপনাদের মূল্যবান ভোটে আজ আমি কাউন্সিলর হয়েছি। আপনারা যদি আমাকে আরেকবার সুযোগ দেন বাকী রাস্তা,মসজিদ,খেলার মাঠসহ উন্নয়ণ করবো। যার কারনে আমরা আজ নাসিক ১নং ওয়ার্ডের যতগুলো উন্নয়ন কাজ করে পেয়েছি অপনাদের ভোটে নির্বাচিত মাননীয় মেয়র ডা.সেলিনা আইৎ আইভী তার জন্য সবাই দোয়া করবেন।

 

তিনি যেন সুস্থা থাকেন এবং আপনাদের কাছে বলতে চাই আগামীতে আমি কাউন্সিলর নির্বাচিত না হতে পারি তাতে আমার কোন দূখ নাই আপনারা বর্তমান মেয়র আইভী কে ভোট দিয়ে পূনরায় মেয়র নির্বাচিত করবেন। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন ও আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের সেবা করতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন-আলহাজ্ব মোশারফ হোসাইন,পাইনাদী কবর স্থান মসজিদের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম(মজু),হাজী মোঃ আফসার উদ্দিন,হাজী মোঃ জহির উদ্দিন,মোঃনবী হোসেন,মোঃ আনিছুর রহমান,মোঃ হযরত আলী,মোঃ রমজান,মোঃ জাহাঙ্গীর হোসেন সহ এলাকাবাসী।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *