Breaking News
Home / আইন ও আদালত / নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে র‌্যাব-১১ এর হাতে ৪ চাঁদাবাজ গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে র‌্যাব-১১ এর হাতে ৪ চাঁদাবাজ গ্রেফতার

৩০ মে দুপুর সারে ১২টায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ গোদনাইল বাগপাড়া এলাকায় জ¦ালানী তেলবাহী ট্যাংকলরী থামিয়ে চাঁদা আদায়কালে ৪ জন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

৩০মে রবিবার রাত ৮টায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানানো হয় ।

গ্রেফতারকৃতরা হল, মো. আব্দুল হামিদ (৭০), মো. মজিবর রহমান (৭৭), মো. বাদল শেখ (৫৮) ও মো. জসীম উদ্দিন (৫২)। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ১৫,১৩০/- টাকা ও নামে-বেনামে বিভিন্ন সমিতির ৬ টি চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার করা হয়।

প্রেস রিলিজে জানা যায়, সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় অবস্থিত পদ্মা ও মেঘনা ডিপো হতে প্রতিদিন শত শত তেলের ট্যাংকলরী জ¦ালানী তেলভর্তি করে দেশের বিভিন্ন অ লে যাতায়াত করে। একটি সক্রিয় চাঁদাবাজ চক্র এই জ¦ালানী তেলভর্তি ট্যাংকলরীগুলো থেকে ট্যাংকলরীর চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক লরী প্রতি দৈনিক ১২০/- থেকে ১৪০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে।

প্রেস রিলিজে আরো জানা যায়, শ্রমিক ফেডারেশন, শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতির নামে গাড়ী প্রতি ৭০/- টাকা চাঁদা উঠানোর নিয়ম থাকলেও উক্ত চাঁদাবাজ চক্রটি নামে-বেনামে বিভিন্ন সমিতি ও মাদ্রাসার নাম ভাঙ্গিয়ে ৬টি টোকেন প্রদর্শন করে অতিরিক্ত ৫০/- টাকা থেকে ৭০/- টাকাসহ প্রতি ট্যাংকলরী হতে ১২০/- থেকে ১৪০/- টাকা করে অবৈধ চাঁদা আদায় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Check Also

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় : এমন অভিযোগ ভোক্তা অধিকার

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় ।এছাড়া প্রজেক্ট হিলশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *