Breaking News
Home / প্রধান সংবাদ / দর্শনা চেকপোস্ট দিয়ে অষ্টম দিনে দেশে ফিরলেন ভারতে আটকে পড়া আরও ৬৫ জন বাংলাদেশী করোনা পজিটিভ ১

দর্শনা চেকপোস্ট দিয়ে অষ্টম দিনে দেশে ফিরলেন ভারতে আটকে পড়া আরও ৬৫ জন বাংলাদেশী করোনা পজিটিভ ১

চুয়াডাঙ্গা প্রতিনিধি (২৪-০৫-২১) চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে অষ্টম দিনে আজ সোমবার ভারতে আটকে পড়া আরও ৬৫ জন বাংলাদেশী দেশে ফিরেছেন। এর মধ্যে এক জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। এনিয়ে গত ৮ দিনে দর্শনা চেকপোস্ট দিয়ে মোট ৬১২ জন বাংলাদেশী দেশে ফিরলের। এবং এর মধ্যে মোট করোনা শনাক্ত হয়েছেন ১০ জন নারী-পুরুষ।

আজ সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ওই বাংলাদেশীরা দর্শনা চেকপোস্টে পৌঁছালে তাদের হেলথ স্ক্রিনিং ও করোনাভাইরাস পরীক্ষা করা হয়। এর মধ্যে এক জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। সকল প্রক্রিয়া শেষে সেখান থেকে ৬৪ জনকে নির্ধারিত পরিবহনযোগে (মাইক্রোবাস) চুয়াডাঙ্গা যুব উন্নয়ন অধিদফতর, সদর হাসপাতাল, স্থানীয় তিনটি আবাসিক হোটেলে, মেহেরপুর এবং কুষ্টিয়াতে নেয়া হয়েছে। সেখানে তারা ১৪ দিনের বাধ্যতামূলত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকবেন।

আর করোনা আক্রান্ত ব্যক্তিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

দর্শনা জয়নগর চেকপোস্টের ইমিগ্রেশন ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলিম জানান, আজ সোমবার সন্ধ্যা পর্যন্ত ৬৫ জন বাংলাদেশী দেশে ফিরেছেন। এ নিয়ে গত এক সপ্তাহে দর্শনা চেকপোস্ট দিয়ে মোট ৬১২ জন বাংলাদেশী দেশে ফিরলেন। এবং মোট করোনা শনাক্ত হয়েছেন ১০ জন।

করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপকমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন জানান, আজ ৬৫ জন দেশে ফিরেছেন। তবে এদের মধ্যে এক জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *