Breaking News
Home / প্রধান সংবাদ / ঠাকুরগাঁওয়ে বরেন্দ্র’র সেচ ক্যানেল থেকে পোস্টম্যানের লাশ উদ্ধার

ঠাকুরগাঁওয়ে বরেন্দ্র’র সেচ ক্যানেল থেকে পোস্টম্যানের লাশ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার পাটিয়াডাঙ্গি বাজারের পাশে বরেন্দ্র’র ডিপ টিউবওয়েলের সেচ ক্যানেল থেকে পোস্টম্যান খলিলুর রহমানের (৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০৮ মার্চ) সকালে রাজাগঁাঁও ইউনিয়নের পাটিয়াডাঙ্গি বাজারের পাশে বরেন্দ্র’র ডিপ টিউবওয়েলের সেচ ক্যানেল থেকে এ লাশ উদ্ধার করে বলে জানিয়েছেন, রুহিয়া থানার অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায়।

মৃত ব্যাক্তি হলেন- সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নের মোলানখুড়ী গ্রামের মৃত গফুর আলীর ছেলে খলিলুর রহমান (৫০)। খলিলুর রহমান সদর উপজেলার শিবগঞ্জ পোষ্ট অফিসের পোষ্টম্যানের দায়িত্বে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় সে বাজারে যায়। কিন্তু সময়মত বাসায় না ফিরলে পরিবারের লোকজন তাকে রাত্রে অনেক খোঁজাখুঁজি করে। পরে রাত ২.১৫ মিনিটে বাজারের পাশে মচির ক্ষেতের পাশে ডিপ টিউবওয়েলের সেচ ক্যানেল তার ব্যবহৃত মোবাইল ও টাকা সহ তার লাশ পরে থাকতে দেখে ৯৯৯ কল দেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুহিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চিত্ত রঞ্জন রায় জানান, প্রাথমিকভাবে মৃত্যুর কারণ ‘হার্ট অ্যাটাক’ বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Check Also

রূপগঞ্জে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে মাদকদ্রব্য সহ ২৪ নারী-পুরুষ আটক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ইউসুফগঞ্জের কাদিরারটেক এলাকার প‚র্বাচল হোয়াইট হাউজ রেস্টুরেন্ট থেকে গতকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *