Breaking News
Home / প্রধান সংবাদ / জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানির সুস্থতা কামনায় কুতুবপুরে রিফাতের উদ্যোগে দোয়া

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানির সুস্থতা কামনায় কুতুবপুরে রিফাতের উদ্যোগে দোয়া

স্টাফ রিপোর্টার: বিগত কয়েকদিন যাবৎ শারীরিকভাবে অসুস্থ নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানির আশু রোগমুক্তি কামনায় ফতুল্লায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক নেতা সামসুল আলম রিফাতের উদ্যোগে ফতুল্লার কুতুবপুর এলাকায় কুতুবপুর কেন্দ্রীয় জামে মসজিদে শুক্রবার (১২ মার্চ) বাদ জুম’আ এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময়, শেখ সাফায়েত আলম সানির দ্রুত আরোগ্য লাভে সকলের কাছে দোয়া চান সামসুল আলম রিফাত। তিনি বলেন, আপনারা সবাই আমাদের প্রানপ্রিয় বড় ভাই শেখ সাফায়েত আলম সানি ভাইয়ের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করবেন, তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন। আমরা যেন পূর্বের মতো আবারো আমাদের সদা হাস্যজ্বোল সানি ভাইয়ের নেতৃত্বে সমাজ সেবামূলক কাজ করতে পারি।

দোয়া মাহফিলে এসময় উপস্থিত ছিলেন, কুতুবপুর কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ কলিমুল্লাহ, মসজিদের সাধারন সম্পাদক ও কুতুবপুর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মীর মজিবুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মো: আরিফ হোসেন, মসজিদের সহ সভাপতি ও কোষাধক্ষ্য এবং বিএনপি নেতা আলহাজ্ব আবু মাসুদ মিন্টু, মহানগর যুবলীগ নেতা রুহুল আমিন শাকিল, ফতুল্লা থানা যুবলীগ নেতা মোঃ সোহেল সহ কুতুবপুর হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ও স্থানীয় এলাকার মুসুল্লিবৃন্দ।

মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন কুতুবপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব এবং বাংলাদেশ ক্বারীয়ানা কোরআন শিক্ষা বোর্ড, নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হাফেজ ক্বারী মুফতি মোহাম্মদ সালাহউদ্দিন সালেহী।

প্রসঙ্গত, গত ০৪ মার্চ বৃহস্পতিবার রাতে নিজ বাসভবনে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন সাফায়েত আলম সানি। বর্তমানে শারীরিকভাবে কিছুটা সুস্থ হলেও চিকিৎসকের তত্বাবধায়নে রয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। উল্লেখ্য, শেখ সাফায়েত আলম সানি সাবেক নারায়ণগঞ্জ পৌরসভার সফল কমিশনার, শহর আওয়ামী লীগের সহ সভাপতি ও বিশিষ্ট হোসিয়ারী ব্যাবসায়ী মরহুম শেখ নিজাম আলম সাহেবের ৪র্থ ছেলে। তার বড় তিন ভাইয়ের মধ্যে শেখ নাজমুল আলম সজল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ড কাউন্সিলর, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি, বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক এবং ২৬ ও ২৭নং লক্ষ্মীনারায়ণ বালক-বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি। দ্বিতীয় ভাই শেখ মাহাবুবুল আলম চঞ্চল নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক এবং তৃতীয় ভাই শেখ সাইফুল আলম টুটুল বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *