Breaking News
Home / প্রধান সংবাদ / জামায়াত-ইসলামের চীরতরে কবর রচনা করা হবে: এমপি শাজাহান খান

জামায়াত-ইসলামের চীরতরে কবর রচনা করা হবে: এমপি শাজাহান খান

মাদারীপুর:

রক্ত দিয়ে সবাই একত্রে হয়ে যেমনি একসাথে দেশ স্বাধীন করা হয়েছে, তেমিন স্বাধীনতা রক্ষার জন্য বাংলার মাটিতে রাজাকার-আলবদর, জামায়াত-ইসলামের চীরতরে কবর রচনা করা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুরে সরস্বতী পুজার সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় শাজাহান খান বলেন, বাংলাদেশে কোন সন্ত্রাসীর জায়গা নাই বলেই বিএনপির কোন কর্মকান্ড সফল হয় না। এমনকি বিভিন্ন ধর্মগ্রন্থে উল্লেখ্য আছে যারা সন্ত্রাস করে তারা কোনদিনই সফল হয়না। মুক্তিযুদ্ধের সময় যারা লক্ষ লক্ষ বাড়িঘর পুড়িয়ে ছারখার করে দিয়েছে, যারা অর্থ-সম্পদ লুট করে নিয়েছে সেই পাকিস্তানী হানাদার ও জামায়াত-ইসলামের পেতাত্মা এখনো বাংলার মাটিতে ঘুরে বেড়ায়। আবারও সন্ত্রাস সৃষ্টি করার চেষ্টা করে। বিবেধ সৃষ্টি করার চেষ্টা করে হিন্দু-মুসলিম, বৌদ্ধ-খিষ্ট্রানদের মধ্যে। সবাই একত্রে হয়ে এসব পেতাত্মাদের প্রতিহত করতে হবে।

বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি,সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী কমলেশ ভক্তর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মন্নান লষ্কর, জেলা পরিষদের সদস্য এ্যাডভোকেট যতিন সরকার, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নারগিস সুলতানা, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি ইফতেখার মাহমুদ রিমন, কেন্দুয়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমানসহ সমাজের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *