Breaking News
Home / প্রধান সংবাদ / চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত ও ভারত ফেরত রোগীর মৃত্যু

চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত ও ভারত ফেরত রোগীর মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত ও ভারত ফেরত রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ মে) বেলা সাড়ে ১১ টা থেকে দুই ঘন্টার ব্যবধানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. এসএসএম ফাতেহ্ আকরাম বলেন, দর্শনা চেকপোষ্ট দিয়ে আগত ভারতফেরত রোকেয়া বেগম (৪৫) নামে এক রোগী কোয়ারেন্টাইনে থাকাকালীন অবস্থায় মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ মে) বেলা ১১ টা ৪৫ মিনিটে সদর হাসপাতালের কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রোকেয়া বেগম চট্টগ্রাম জেলার সীতাকুন্ডু উপজেলার পূর্ব মুরাদপুর গ্রামের শহিদুল্লাহ’র স্ত্রী। তিনি গত ১৯ মে চুয়াডাঙ্গার দর্শনা চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। চেকপোষ্টে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার স্বাস্থ্য পরীক্ষা করলে তার করোনা নেগেটিভ আসে।

এদিকে, গত ১২ মে চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের শরিষাডাঙ্গা গ্রামের মৃত মোশারেফ হোসেনের স্ত্রী আছিয়া খাতুন (৬০) জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে ভর্তি হয়। ১৬ মে নমুনা দিলে পরদিন পরীক্ষার ফলাফলে পজিটিভ আসে। বৃহস্পতিবার ২০ মে দুপুর ১ টা ১৫ মিনিটে সদর হাসপাতালের আইসোলেশন চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Check Also

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় : এমন অভিযোগ ভোক্তা অধিকার

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় ।এছাড়া প্রজেক্ট হিলশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *