Breaking News
Home / আইন ও আদালত / চরফ্যাশনে স্বামীর ও নিজের কবর বাউন্ডারি করতে পাষণ্ড শিক্ষক পুত্রের বাধা

চরফ্যাশনে স্বামীর ও নিজের কবর বাউন্ডারি করতে পাষণ্ড শিক্ষক পুত্রের বাধা

চরফ্যাশন প্রতিনিধি : চরফ্যাশন উপজেলার পৌরসভা ২ নং ওয়ার্ড এলিপ্যড সংলগ্ন মৃত দেলোয়ার হোসেন মাস্টার বাড়িতে এই আলোচিত ঘটনাটি ঘটে।

 

এই বিষয়ে মৃত দেলোয়ার হোসেন মাস্টার এর স্ত্রী জয়নব বিবি (৭৫) অভিযোগ করে বলেন আমার মৃত স্বামীর ও স্বামীর পাশে আমার নিজের কবরের জায়গা বাউন্ডারি করতে নির্মাণ শ্রমিক নিয়োগ করি গত ৯ ইং এপ্রিল ২০২১ শ্রমিক কাজ শুরু করলে পাষণ্ড শিক্ষক পুত্র রকিব হোসাইন (৫৫) সহকারি প্রধান শিক্ষক কুলসুমবাগ এ মোতালেব মাধ্যমিক বিদ্যালয়। চরফ্যাশন ও অপর কুলাঙ্গার পুত্র আখলাক হোসেন (৫৩)।

 

আমার স্বামীর কবর ও পাশেই আমার কবরের জায়গা বাউন্ডারি করতে গেলে কুলাঙ্গার দুই পুত্র নির্মাণ শ্রমিকদেরকে তাড়িয়ে দেন বলে কান্নায় ভেঙ্গে পড়েন মৃত দেলোয়ার হোসেন মাস্টার এর স্ত্রী জয়নব বিবি (৭৫)।

 

তিনি আরো বলেন আমার স্বামী ২০০৭ সালে মৃত্যুবরণ করলে অদ্য পর্যন্ত আমার স্বামীর কবর অরক্ষিত অবহেলিত অবস্থায় পড়ে থাকে। অতঃপর গত শুক্রবার আমি ইট বালি সিমেন্ট নিয়ে নির্মাণ শ্রমিক নিযুক্ত করলে এরা-ই পাষণ্ড তম আচরণ করেন।

 

তিনি আরও বলেন আমার স্বামী তো এ দুনিয়া থেকে গেল। আমি বেঁচে আছি আমার মনে হয় আমার মৃত্যুর পরে কি আমার কবর এই স্থানে হবে? বলে প্রশ্ন সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার নিকট।

 

উল্লেখ যে এই কুলাঙ্গার পুত্রদ্বয় গত প্রায় ত্রিশ বছর যাবৎ আমাকে মা বলে ডাকে না এবং কারণে-অকারণে আমার সাথে অসৌজন্যমূলক আচরণ সহ বিভিন্নভাবে আমাকে নাজেহাল করে।

Check Also

দক্ষিণ সুনামগঞ্জের টাইলা গ্রামে গ্যাস সিলিন্ডার লিক হয়ে অগ্নিকান্ডের ঘটনায় ১০টি বসত বাড়ি পুড়ে ছাই

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের টাইলা গ্রামে গ্যাস সিলিন্ডার লিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *