Breaking News
Home / জাতীয় / চরফ্যাশনে ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে জম্মবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচী পালিত

চরফ্যাশনে ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে জম্মবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচী পালিত

ভোলা জেলা প্রতিনিধি : বুধবার ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে দিনব্যাপী চরফ্যাশন উপজেলার ইসলামিক ফাউণ্ডেশনের আয়োজনে খতমে কুরআন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চরফ্যাশন উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের সুপার ভাইজার এস এম আহাম্মদ রশিদ আরাফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা মসজিদের খতিব মাওঃ আবু নাসের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মডেল কেয়ার টেকার মাওলানা মোঃ ইসমাঈল হোসেন, সাধারণ কেয়ার টেকার মোস্তাফিজুর রহমান, তরিকুল ইসলামসহ শিক্ষকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন করে বাঙালি জাতি কে পরাধীন থেকে মুক্ত করেছেন। বঙ্গবন্ধু জম্ম না হলে আজ আমরা স্বাধীন একটি বাংলাদেশ খুঁজে পেতাম না। তার সাহসী ভূমিকার কারনে আমরা পেয়েছি একটি স্বাধীন রাষ্ট্র।

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে খতমে কোরআন বখশিশ ও তার কন্যা শেখ হাসিনার সুস্থতা কামনা করে অনুষ্ঠানের সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Check Also

রূপগঞ্জে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে মাদকদ্রব্য সহ ২৪ নারী-পুরুষ আটক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ইউসুফগঞ্জের কাদিরারটেক এলাকার প‚র্বাচল হোয়াইট হাউজ রেস্টুরেন্ট থেকে গতকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *