Breaking News
Home / আইন ও আদালত / কাঁচপুর হাইওয়ে চাঁদাবাজি সংবাদটি মিথ্যা ও ভিক্তিহীন…..নাজমুল হুদা’

কাঁচপুর হাইওয়ে চাঁদাবাজি সংবাদটি মিথ্যা ও ভিক্তিহীন…..নাজমুল হুদা’

নিজস্ব সংবাদদাতা- ঢাকা চট্রগ্রাম মহাসড়কে কাচঁপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট নাজমুল হুদার চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে পড়েছে পরিবহণ শ্রমিকরা।এ শিরোনামে ২৭ এপ্রিল মঙ্গলবার বিভিন্ন নিউজ পোর্টাল ও গণমাধ্যমে যে সংবাদ প্রকাশিত হয়েছে এ বিষয়ে জানতে চাইলে নাজমুল হুদা বলেন, আমাকে জড়িয়ে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা বস্তুনিষ্ঠ নয়।আমাকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার যা সংবাদ পএকে ভুল তথ্য দিয়ে জনসন্মুখে বিভ্রান্ত করা মাএ।

তিনি আরো বলেন, আমি যদি আমার দ্বায়িত্বের বাহিরে কোন ধরনের অনৈতিক কাজ করি তা হলে আমার ব্যাপারে আমার উর্ধতন কর্মকর্তা যে পদক্ষেপ নিবেন তা মাতা পেতে নিবো।

সার্জেন্ট নাজমুল হুদা সম্পর্কে জানা যায় সে গত ছয়মাস ধরে এখানে কর্মরত। এ সড়কটি অত্যন্ত্ ব্যস্ততম সড়ক হওয়ায় তাকে চৌকস ও দক্ষতার সহিত কাজ করতে হয়। উক্ত প্রকাশিত ঘটনার দিন সে নিয়মতান্ত্রিক ভাবে পরিবহনের কাগজ পত্র যাচাই বাচাই করছিল।
সে নিয়মবহির্ভূত কোন কাজ করেনি বলে স্থায়ী কয়েকজনের সাথে কথা বলে জানা যায়।

প্রকাশিত সংবাদের বিষয় নিয়ে সার্কেল সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর এর সাথে কথা বললে তিনি বলেন, সার্জেন্ট নাজমুল হুদার বিষয়টি আমরা তদন্ত করে দেখবো। তদন্তের পর পদক্ষেপ নিবো।

কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান বলেন শুনেছি কয়েটি গণমাধ্যমে নাজমুল হুদা কে নিয়ে সংবাদ প্রকাশ হয়েছে। এ বিষয়টি আমার উর্দ্ধতন কর্মকর্তারকে জানিয়েছি। চাঁদাবাজির অভিযোগ কতটুকু সত্য তা আমরা খতিয়ে দেখবো।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *