Breaking News
Home / প্রধান সংবাদ / করোনা মোকাবেলায় না’গঞ্জ ইয়থ ক্লাবের পক্ষে বিজিবি’কে অক্সিমিটার প্রদান

করোনা মোকাবেলায় না’গঞ্জ ইয়থ ক্লাবের পক্ষে বিজিবি’কে অক্সিমিটার প্রদান

বৈশি^ক মাহামরি করোনা প্রতিরোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নারায়ণগঞ্জ ব্যাটালিয়ন, বিজিবি-৬২ এর নিকট অক্সিমিটার হস্তান্তর করেন যুব সংগঠন “নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব”

রোববার (১৮ এপ্রিল) বেলা ১২ টায় বিজিবি-৬২, নারায়ণগঞ্জ ব্যাটালিয়ন স্টেশনের বিজিবি-৬২ এর সহকারী কমান্ডিং অফিসার এস পি পি, এ এস সি মেজর হাবিব ইবনে জাহানের হাতে সংগঠনটির সভাপতি ইব্রাহিম আদহাম খান অক্সিমিটার তুলে দেন।

এ সময় নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব এর পক্ষে আরও উপস্থিত ছিলেন, সংগঠনটির সাধারন সম্পাদক জনাব কাহালিল জিবরান।

এ সময় নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব এর সভাপতি ইব্রাহিম আদহাম খান করোনা মোকাবেলায় ফ্রন্টলাইনার হিসাবে বিজিবির ভুয়সী প্রশংসা করেন। সেই সাথে আশা করেন দেশ ও জাতির নিরাপত্তায় বিজিবি সব সময়ের মত তাদের সর্বোচ্চটা দেবে।

তিনি আরও বলেন, বিজিবির সদস্যরা ফ্রন্ট লাইনার হিসেবে কাজ করতে গিয়ে অনেকেই প্রানঘাতী করোনার শিকার হয়েছেন। তাই এই বৈশি^ক মাহামরি করোনা প্রতিরোধে আর এ থেকে বাঁচতে অক্সিজেন পরিমাপে প্রথমেই দরকার অক্সিমিটার। তাই আমাদের সংগঠনের পক্ষ থেকে এই ক্ষুদ্র উপহার।

উল্লেখ, নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব করোনা মোকাবেলার শুরু থেকে কাজ করে এলেও কোন সরকারী প্রতিরক্ষা প্রতিষ্ঠানের সাথে কোন সংগঠনের কাজ করা এবারই প্রথম। তাই করোনা মোকাবেলায় বিজিবিকে অক্সিমিটার প্রদান করে নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব।

 

Check Also

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় : এমন অভিযোগ ভোক্তা অধিকার

‘প্রজেক্ট হিলশা’র শৌচালয় ব্যবহার করে হাত ধোয় না কর্মচারীরা, ময়লা ফেলে রাস্তায় ।এছাড়া প্রজেক্ট হিলশার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *