Breaking News
Home / প্রধান সংবাদ / একটা সেকেন্ডের জন্য মনে করবেন না, এটা আপনার শহর নয়: শামীম ওসমান

একটা সেকেন্ডের জন্য মনে করবেন না, এটা আপনার শহর নয়: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেছেন, একটা সেকেন্ডের জন্য মনে করবেন না যে এটা আপনার শহর নয়, আপনি যতক্ষন পর্যন্ত এখানে কাজ করবেন, ততক্ষন পর্যন্ত এটা আপনার শহর। কাউকে ভয় করবেন না, কাউকে কেয়ার করবেন না। আপনি যদি আপনার কাজে সঠিক থাকেন, কাউকে পরোয়া করবেন না। আমাকে ব্যবহার করুন, আমাকে ব্যবহার করলে আপনারও কিছু লাভ হবে। নারায়ণগঞ্জে অনেক কিছু হচ্ছে যা আমরা জানিনা। অনেক কিছু আছে, যেটা ইচ্ছা করলে করা যায়। আপনারা যেই কাজটা এক মাসেও পারবেন না, আমার সেটা এক ঘন্টাও লাগবে না। কারণ আমি জানি যে, কোথায় কিভাবে কি করতে হয়।

 

গতকাল ২২ ফেব্রুয়ারি দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির মাসিক সভায় উপদেষ্টা হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

 

শামীম ওসমান সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, যদি কোন প্রতিবন্ধকতা আপনার সামনে আসে, আমি শামীম ওসমান কথা দিচ্ছি, আপনার সামনে দাঁড়াবো। আমি যদি দাঁড়াই, আল্লাহর রহমতে হিমালয় পর্বতও আপনাদের এখান থেকে তাড়াতে পারবে না। আমি আল্লাহ ছাড়া কাউকে ভয় করি না। একজন ভাই যেমন ভাই-বোনের পাশে থাকে, সেভাবে আমি আপনাদের পাশে থাকবো।

 

নদী দখল ও চাঁদাবাজি চলছে অভিযোগ করে তিনি বলেন, পাগলা এলাকায় বুড়িগঙ্গা নদীর তীরে বিআইডব্লিউটিএ যে ওয়াকওয়ে তৈরি করেছে, তা দখল করে মালপত্র লোড-আনলোডের সময় চাঁদাবাজি হয়। এখান থেকে মাসে পাঁচ লাখ টাকা চাঁদা আদায় করা হয়। এ চাঁদাবাজি কারা করে? কারা নদী দখল করে? শীতলক্ষ্যা নদীর কাঁচপুর ব্রীজের নিচে খাজনা আদায় করছে বিআইডব্লিউটিএ। সেই টাকা কার পকেটে যায়? বিভাগের লোকজনের পকেটে, না ইউনিয়ন নেতার পকেটে? সভায় জেলা প্রশাসক জেলার সকল দপ্তর প্রধানদের উন্নয়ন কর্মকান্ডের গুণগত মান বজায় রেখে দ্রুত বাস্তবায়নের নির্দেশনা দেন। তিনি জেলা প্রশাসনের বিভিন্ন উদ্যোগ সকলকে অবহিত করেন এবং বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *