Breaking News
Home / আইন ও আদালত / ইসরাইলের বর্বরচিত হামলার প্রতিবাদে বাঘাইছড়িতে সচেতন ছাত্র সমাজের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

ইসরাইলের বর্বরচিত হামলার প্রতিবাদে বাঘাইছড়িতে সচেতন ছাত্র সমাজের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

আবু নাছের বাঘাইছড়ি : ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে এবং ইসরাইলের বর্বর হামলা বন্ধের দাবীতে বাঘাইছড়ি সচেতন ছাত্র সমাজের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ মে) সকাল ১০ টায় রাঙ্গামাটির বাঘাইছড়িতে সচেতন ছাত্র সমাজের ব্যানারে ফিলিস্তিনিদের উপর ইহুদীরাষ্ট ইসরাইল কর্তৃক নিরীহ শিশু ও সাধারন জনগনের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে ৮০-৯০ জনের একটি মিছিল চৌমুহনী হতে বের হয়ে উপজেলা প্রদক্ষিণ করে পুনরায় চৌমুহনী সদরে ঘন্টাব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সচেতন ছাত্র সমাজ উদ্যোগতা মোঃ হাবিবুর রহমান ( হাবিব),মোঃ সাইফুল ইসলাম সূজন,মোঃ মাহমুদুল হাসান সোহাগ,এসময় আরো ছিলেন, মোক্তার হোসেন সোহেল, আশিকুর রহমান, মোঃসোহাগ, মোঃ জসিম উদ্দিন, মোঃ রুবেল,মোঃ সাইদুল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র- সচেতন সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, মুসলিম উম্মাদের প্রথম কেবলা মসজিদে আল আকসা,ফিলিস্তিনিদের উপর ইহুদীরাষ্ট ইসরাইল কর্তৃক নিরীহ শিশু ও সাধারন জনগনের উপর বর্বরোচিত হামলার সাধারণ নিরীহ মানুষদের হত্যা মানবাধিকার লুন্ঠিত হয়েছে, ইসরাইলি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিল্বে মুসলিম বিশ্বের নেতৃবৃন্দ, ও জাতিসংঘকে পদক্ষেপ নেওয়ার আহ্বান জানানো হয়।
এবং সকর ইসরায়েলের পন্য বর্জন,করার আহবান জানান।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *