Breaking News
Home / প্রধান সংবাদ / ইউপি নির্বাচন মণিরামপুরের সদর ইউনিয়নে আবারও আওয়ামীলীগের মনোনয়ন চান : ইয়াকুব আলী গাজী

ইউপি নির্বাচন মণিরামপুরের সদর ইউনিয়নে আবারও আওয়ামীলীগের মনোনয়ন চান : ইয়াকুব আলী গাজী

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুর পৌরসভা সংলগ্ন ৬নং-সদর (মণিরামপুর) ইউনিয়ন উপজেলার রাজনীতি ও ব্যবসায়ীক দিকসহ বিভিন্ন কারণে অনেক গুরুত্ব বহন করে। এটি বিবেচনা করে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আবারও আওয়ামীলীগের মনোনয়ন চান ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্জ্ব ইয়াকুব আলী গাজী। অবহেলিত, অনুন্নত ও সুবিধা বি ত এ ইউনিয়নকে উন্নয়নের আলোয় আলোকিত করতে নেতা নয়-সেবক হবার মানষিকতা নিয়ে এ জনপদে আবারও নৌকার মাঝি হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান তিনি।

সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচনের কার্যক্রম শুরু হয়ে গেছে। পৌরসভার মত নির্বাচন কমিশন কয়েকটি ধাপে এ নির্বাচন সমাপ্ত করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন। ইতোমধ্যে প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠানের লক্ষে তফসীল ঘোষনা করেছে নির্বাচন কমিশন। যে সমস্ত প্রার্থীরা ইউনিয়ন পরিষদে নির্বাচন করার ইচ্ছা পোষন করেছেন-তারা প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। সে লক্ষে মণিরামপুরের প্রতিটি ইউনিয়নে ক্ষমতাসীন দলে প্রার্থীর ছড়াছড়ি। এ তালিকায় পুরাতন আর নতুনদের সাথে হাইব্রীড ও সুবিধাবাদীদের সংখ্যা কম নয়। যে কারণে নৌকা প্রতীক নিয়ে জটিলতা সৃষ্ট হতে পরে। সে সকল জটিলতাকে উপেক্ষা করে আসন্ন নির্বাচনে উপজেলার ৬নং-সদর ইউনিয়নের চেয়ারম্যান পদে আবারও আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চান আওয়ামীলীগনেতা ও সমাজ সেবক আলহাজ্জ্ব ইয়াকুব আলী গাজী।

নির্বাচনী মাঠে তিনি পুরাতন মুখ এবং সবার পরিচিত মানুষ। বিএনপি-জামায়াত অধ্যুষিত গত ইউপি নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে পরাজিত হলেও-গত ৫বছর তিনি ইউনিয়নের প্রতিটি দলীয় কর্মকান্ডের সাথে-সাথে সমাজ সেবায় ব্যাপক অবদান রেখেছেন। এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে সাথে-সাথে সেখানে ছুটে যান তিনি। মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না-ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। বিয়ে-সাদী, অভাবী, কাজহীন মানুষকে সহযোগিতা করা, মসজিদ-মাদ্রাসা ও সমাজ উন্নয়নের অংশগ্রহণে সব সময় নিজেকে জড়িয়ে রাখেন। ইউনিয়নের সকল বয়সী ও শ্রেণি পেশার মানুষের কাছে জনদরদী ও আপনজন হিসেবে পরিচিত আলহাজ্জ্ব ইয়াকুব আলী গাজী। তাই জনগণের ইচ্ছা ও ভালবাসার প্রতিদান দিতে-আবারও নৌকার মাঝি হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান তিনি।

জানতে চাইলে আলহাজ্জ্ব ইয়াকুব আলী গাজী বলেন, ‘স্থানীয় নেতৃবৃন্দ ও জনগণের চাহিদা অনুয়ায়ী আসন্ন ইউপি নির্বাচনে এবারও আমি অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। আমার দল আমাকে মনোনয়ন দিয়ে নৌকা প্রতীক দিলে এবার আমি বিপুল ভোটে নির্বাচিত হবো-এটা আমার দৃঢ় বিশ্বাস রয়েছে। নির্বাচিত হলে এ ইউনিয়নকে আধুনিক মডেল হিসেবে গড়ে তোলার সর্বোচ্চ চেষ্টা অব্যহত রাখবো।

তিনি আরও বলেন, গত ৩০ বছর যাবৎ এ ইউনিয়নে বিএনপির চেয়ারম্যান থাকায়-জনগণ উন্নয়নের আভাস পায়নি। উন্নয়নের ধারা গতিশীল করতে হলে আওয়ামীলীগ দলীয় প্রার্থীর বিকল্প কিছু নেই। সে কারণে আমি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে নৌকার মাঝি হয়ে সদর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে মানুষের সেবা করতে চাই।’

 

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *