Breaking News
Home / প্রধান সংবাদ / অনন্ত জলিলের ফেসবুকে প্রকাশ করলেন নতুন সিনেমার লুক

অনন্ত জলিলের ফেসবুকে প্রকাশ করলেন নতুন সিনেমার লুক

ইরান ও বাংলাদেশের যৌথ প্রযোজনার ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছে । আসছে কোরবানি ঈদে এ সিনেমাটি দেখা যাবে দেশের হলগুলোতে। এরইমধ্যে ছবিটি নিয়ে দেশীয় দর্শকের মধ্যে উত্তেজনা কাজ করছে। তার আগে আরও একটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন অনন্ত জলিল। এর নাম ‘নেত্রী : দ্য লিডার’। এখানে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বর্ষাকে। আর তার বডিগার্ড হিসেবে পর্দায় হাজির হবেন অনন্ত জলিল। কেমন হবে সেই দেহরক্ষীর লুক?

তাই প্রকাশ করে দিলেন ছবির নায়ক ও প্রযোজক অনন্ত। আজ সোমবার (১৫ মার্চ) নিজের ফেসবুকে কিছু ছবি প্রকাশ করে তিনি নিজেই জানিয়েছেন এগুলো ‘নেত্রী’ সিনেমার লুক। ছবিগুলো পোস্ট হওয়ার এক ঘণ্টা পেরুনোর আগেই তা ভাইরাল হয়ে গেছে।

প্রসঙ্গত, প্রায় ১২০ কোটি টাকার বাজেটে আন্তর্জাতিক মান বজায় রেখে তৈরি হবে ‘নেত্রী : দ্য লিডার’। ভারত ও তুরস্কের দুজন পরিচালকের সঙ্গে যৌথভাবে এটি পরিচালনা করবেন অনন্ত নিজেই।

ছবিতে থাকবে অনেক চমক। তার একটি হলো ছবিতে অভিনয় করবেন চার দেশের শিল্পীরা। এ সিনেমায় দেখা যাবে বাংলাদেশ, ভারত, ইরান ও তুরস্কের অভিনয়শিল্পীদের। তাদের মধ্যে অন্যতম একজন তুরস্কের অভনেতা এরতুগ্রুল সাকার।

এতে আরও অভিনয় করবেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। এছাড়া দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকেও।

Check Also

ঢাকা চট্টগ্রাম ও সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক – ওসি মনিরুজ্জামান

যানজট নিরসনের যাত্রীদের জন্য ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক হবে স্বস্তির সড়ক হবে বলে জানান কাঁচপুর হাইওয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *